সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১২

ফ্রি মোবাইল কনটেন্ট ডাউনলোড এর সেরা ৫ সাইট

ফ্রি মোবাইল কনটেন্ট ডাউনলোড এর সাইট এর সংখ্যা ইন্টারনেটে প্রচুর থাকলেও "দি বেস্ট" এর সংখ্যা কিন্তু খুব বেশি নেই।

আজকের এই পোস্টে আমরা সেরকম ৫টি পপুলার ও বেস্ট সাইট নিয়ে আলোচনা করব যারা বিনামুল্যে মোবাইল রিংটোন, ওয়ালপেপার, ভিডিও, থিম, স্ক্রিনসেভার, অ্যাপস, গেমসসহ চমৎকার সব মোবাইল কনটেন্ট ডাউনলোড এর কোয়ালিটিসম্পন্ন সেবা দিয়ে থাকে।

১) ZEDGE

মাসিক ৪২ মিলিয়নেরও বেশি ইউনিক ইউজার এর বিশাল পরিবার নিয়ে গঠিত Zedge.net বিশ্বের সর্ববৃহৎ মোবাইল কনটেন্ট ডাউনলোডিং সাইট হিসেবে বিবেচিত। অকল্পনীয় ও বিশাল এই মোবাইল প্লাটফর্মে যেকেউ বিনামূল্যে সদস্য হয়ে পারসোনাল মোবাইল কনটেন্ট অন্যদের সাথে শেয়ার করতে পারে, অন্যের শেয়ার করা কনটেন্টগুলো নিজে ব্যবহার করতে পারে। সাইন-আপ না করেও যেকেউ ওদের কনটেন্টগুলো ব্যবহার করতে পারে। জাস্ট সিলেক্ট ইয়োর ডিভাইস এন্ড গো ... ... ...  


২) MOBILE9

১০০,০০০ এরও বেশি রিংটোনসহ মোবাইল থিম, ওয়ালপেপার, স্ক্রিনসেভার, সফটওয়্যার, গেইম, ভিডিও ও লোগো কালেকশনের সুবিশাল ও জনপ্রিয় আরেকটি মোবাইল কনটেন্ট ডাউনলোডিং সাইট এর নাম Mobile9.com। মাত্র ১০ সেকেন্ড অপেক্ষা করেই আপনি এদের এক্সক্লুসিভ কনটেন্টগুলো নিজের পিসি বা মোবাইলে ডাউনলোড করতে পারেন। আর একটি ফ্রি ইমেইল সাইন-আপ আপনাকে ওদের কমিউনিটির একজন মেম্বার বানিয়ে দেবে, আপনি পাবেন ওয়েট করা ছাড়াই কনটেন্টগুলো ডাউনলোড সুবিধাসহ অসাম সব ফিচার।


৩) MELOFANIA

কম্পিউটারে সফটওয়্যার ইন্সটল দিয়ে মোবাইল রিংটোন তৈরিতে যাদের খানিকটা এলার্জি আছে কিংবা যারা ইনস্ট্যান্টলি রিংটোন তৈরির কোন উপায় মনের মধ্যে লালন করে আছেন তাদের জন্য আদর্শ একটি সাইট Melofania.com। এটি ফ্রি, ফাস্ট, সহজ এবং ঝামেলাবিহীন। জাস্ট আপলোড (যে ফাইলটি থেকে রিংটোন তৈরি করবেন) > সিলেক্ট (যে অংশটুকু রিংটোন হিসেবে ব্যবহার করবেন) > ডাউনলোড (সিলেক্টকৃত অংশ পিসিতে ডাউনলোড)।


৪) TONESALL

ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে সজ্জিত বিশাল কালেকশনের আধুনিক মোবাইল রিংটোন ডাউনলোডিং সাইট Tonesall.com। এখানকার ভোটিং সিস্টেম নিঃসন্দেহে একটি অসাম ফিচার যার মাধ্যমে একদিকে যেমন শ্রেষ্ঠ ও জনপ্রিয় রিংটোনগুলো সহজেই আপনার পকেটে ঢুকবে অন্যদিকে নিজের আপলোড করা রিংটোনগুলোর ফিডব্যাকও পাবেন এক নিমিষেই।


৫) MOBANGO

সব ধরনের ইউজার জেনারেটেড মোবাইল কনটেন্ট সেলফোন ব্যবহারকারীকে প্রকাশ, কনভার্ট ও শেয়ারের অনুমতি প্রদানকারী প্রথম ইউনিভার্সাল মোবাইল কমিউনিটি হিসেবে Mobango.com এর আছে বিশ্বব্যাপী জনপ্রিয়তা। হাজারো মোবাইল অ্যাপ্লিকেশনের ইমিডিয়েট অ্যাক্সেস, পাবলিশ, কনভার্ট ও শেয়ার সেলফোন ব্যবহারের মাধ্যমে সম্ভব এখানেই; যা সত্যিই অবাক করার মত।

পোস্ট ভাল লাগলে লাইক দিন। আপনার যেকোনো জিজ্ঞাসা  কমেন্টে বলুন।
======= ধন্যবাদ, কিপ ভিজিটিং বিকন ব্লগ ======= 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন