রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১২

মোশারফ করিমের ৫টি জনপ্রিয় মিনি সিরিয়াল (ডাউনলোড)


বাংলা নাটকের জগতে মোশারফ করিম এক কিংবদন্তি নাম যিনি তার অসাধারন দক্ষতা ও নিপুন অভিনয়ের মাধ্যমে আসন করে নিয়েছেন বাংলার কোটি ভক্তের অন্তরে এবং সমৃদ্ধ করেছেন বাংলার নাটক শিল্পকে। মোশারফের সব নাটকই আমার কাছে এক্সক্লুসিভ মনে হয়, তবে আজ আমি মোশারফের যে ৫টি মিনিসিরিয়াল এর কথা বলব সেগুলি নিঃসন্দেহে যে কারো ভাল লাগবে বলে আমার বিশ্বাস।


[সবগুলো নাটকই Youtube.com এর সৌজন্যে]

১) জিম্মি
পরিচালনাঃ রেদওয়ান রনি
অভিনয়ঃ মোশারফ করিম, ফারুক আহমেদ, মিশু সাব্বির ও আরও অনেকে।


ডাউনলোড লিংক (আপডেটেড)
জিম্মি


২) হাটা বাবা রিটার্ন 
পরিচালনাঃ হাসান মোরশেদ
অভিনয়ঃ মোশারফ করিম, শোভন, সাজু খাদেম, শামিমা নাজনিন ও আরও অনেকে।


ডাউনলোড লিংক (আপডেটেড)
হাটাবাবা রিটার্ন


৩) মফিজ কট
পরিচালনাঃ মিলন ভট্টাচার্য
অভিনয়ঃ  মোশারফ করিম, ফারুক আহমেদ, এনামুল হক, বিদ্যা সিনহা মিম ও আরও অনেকে।


ডাউনলোড লিংক (আপডেটেড)
মফিজ কট


৪) একদা এক বাঘের গলায় হার ফুটিয়াছিল
পরিচালনাঃ মাসুদ সেজান
অভিনয়ঃ মোশারফ করিম, নিপুন, আ.খ.ম হাসান, শামিমা নাজনিন, আইরিন তানি, তারিক স্বপন ও আরও অনেকে। 


ডাউনলোড লিংক (আপডেটেড)
একদা এক বাঘের গলায় হাড় ফুটিয়াছিল

৫) বিহাইন্ড দ্যা সিন


পরিচালনাঃ রেদয়ান রনি
অভিনয়ঃ মোশারফ করিম, সুমাইয়া শিমু, ফারুক আহমেদ, মিশু সাব্বির, হাসান মাসুদ, সিদ্দিক ও আরও অনেকে।


ডাউনলোড লিংক (আপডেটেড)
বিহাইন্ড দ্যা ট্র্যাপ

পোস্টটি ভাল লাগলে লাইক ও কমেন্ট করুন।
======= ধন্যবাদ ======= 

লেখক সম্পর্কে

  • আমি বিকন, মোঃ নেওয়াজ মোরশেদ (বিকন); বিকন ব্লগ এর একমাত্র অ্যাডমিনিস্ট্রেটর, উদ্যোক্তা ও ডিজাইনার। ইন্টারনেট জগত আর কম্পিউটারের প্রতি অপরিসীম টান অনেকটা এডিক্টেড হিসেবেই ডিফাইন করেছে আমাকে। অনেক কিছু জানতে চাই, যা জানি শেয়ার করতে চাই। আমার সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: মোশারফ করিমের ৫টি জনপ্রিয় মিনি সিরিয়াল (ডাউনলোড) Rating: 5 Reviewed By: Unknown
    Scroll to Top