মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫

উইন্ডোজ সেভেনের কার্যকরি ৫টি এক্টিভেটরের মেগা কালেকশান নিন ফ্রিতে


একথা বলা বাহুল্য হবে যে, অপারেটিং সিস্টেম হিসেবে উইন্ডোজ সেভেন সর্বাধিক জনপ্রিয়গুলির অন্যতম যদিও এর নির্মাতা ইতিমধ্যেই উইন্ডোজ এইট বাজারে এনেছে এবং উইন্ডোজ টেন এর পরীক্ষামুলক সংস্করণ বের করেছে। উইন্ডোজ সেভেনের একটিভেটর নিয়ে সাধারনত আমরা তেমন মাথা ঘামাই না, কেননা এর কার্যকরি একটিভেটর সহজে না পাওয়া গেলেও কোন না কোনভাবে এটি একটিভেট হয়ে যায়। তবে, কখনো কখনো উইন্ডোজ সেভেনের এক্টিভেশন নিয়ে অনেক ঝামেলা পোহাতে হয়, মাথার চুল ছিড়েও এক্টিভেট করা যায়না।



সাধারনত নির্দিস্ট ইডিশন ও বিটের অপারেটিং সিস্টেমের সাথে কম্প্যাটিবল নয় এমন কোন এক্টিভেটর ইন্সটল দিলে সেটি ব্যর্থ হয় এবং এক্টিভেশন নিয়ে নানা ধরনের সমস্যা তৈরি হয়। সবাই হয়ত আমার সাথে একমত নাও হতে পারেন; তবে যারা আমার মত ভুক্তভোগী তারাই বুঝতে পারবেন এরকম হলে কত ধরনের সমস্যার উদ্ভব হয়!

যাই হোক, উইন্ডোজ যদি নির্দিস্ট এক্টিভেটর ব্লক করে দেয় অথবা এক্টিভেশনে ব্যর্থ হয় তবে সংশ্লিষ্ট এক্টিভেটর দিয়ে যে আর ওই উইন্ডোজ এক্টিভেশন সম্ভব নয় একথা একরকম বলাই যায়। সেক্ষেত্রে অন্য কোন এক্টিভেটরের শরনাপন্ন হওয়া ছাড়া আর কোন উপায় থাকেনা।

উইন্ডোজ সেভেনের এক্টিভেশন নিয়ে সকল বিরম্বনার অবসান ঘটাতে বিকন ব্লগ ১টি নয়, ২টি নয়, ৩টি নয়; মোট ৫টি কার্যকরি এক্টিভেটরের একটি কমপ্লিট কালেকশান তৈরি করেছে। আমরা মনে করি এই কালেকশানটি হাতে থাকলে উইন্ডোজ এর এক্টিভেশন নিয়ে সব ঝামেলা দূর হয়ে যাবে।

ডাউনলোড লিঙ্ক
https://www.mediafire.com/?8otrboq9vpu8n3v

Rar ফাইলের পাসওয়ার্ড
BeCoN


ইনসট্রাকশানঃ
১) ২৩ মেগাবাইটের জিপ করা ফোল্ডারটি ডাউনলোড করুন এবং এক্সট্র্যাক্ট করুন। এক্সট্র্যাক্ট করতে Winrar ইউজ করতে পারেন। Winrar এর ডাউনলোড লিংকঃ

৩২ বিট
http://tinyurl.com/ykrlkrp
৬৪ বিট
http://tinyurl.com/y8ntjpl

২) বিট ও ইডিশন অনুযায়ী ইন্সটল করুন। 

৩) কিছু সময় লাগতে পারে, অপেক্ষা করুন।

৪) পিসি রিস্টার্ট চাইলে রিস্টার্ট দিন।

ছবি বড় করে দেখতে ব্রাউজারের একটি নতুন উইন্ডোতে ছবিটি খুলুন


কোন সমস্যা হলে কমেন্ট এ জানান। তুলনামুলক দ্রুত রেসপন্স পেতে অনুগ্রহ পুর্বক ফেসবুক কমেন্ট বক্স ব্যবহার করে কমেন্ট করুন।

===== ধন্যবাদ =====

লেখক সম্পর্কে

  • আমি বিকন, মোঃ নেওয়াজ মোরশেদ (বিকন); বিকন ব্লগ এর একমাত্র অ্যাডমিনিস্ট্রেটর, উদ্যোক্তা ও ডিজাইনার। ইন্টারনেট জগত আর কম্পিউটারের প্রতি অপরিসীম টান অনেকটা এডিক্টেড হিসেবেই ডিফাইন করেছে আমাকে। অনেক কিছু জানতে চাই, যা জানি শেয়ার করতে চাই। আমার সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন।

    • Blogger Comments
    • Facebook Comments

    0 মন্তব্য(গুলি):

    একটি মন্তব্য পোস্ট করুন

    Item Reviewed: উইন্ডোজ সেভেনের কার্যকরি ৫টি এক্টিভেটরের মেগা কালেকশান নিন ফ্রিতে Rating: 5 Reviewed By: Unknown
    Scroll to Top