সোমবার, ১২ ডিসেম্বর, ২০১১

ফেইসবুকের কমন কিছু ফালতু স্ট্যাটাস বিশ্লেষণ


ফেইসবুকে ঢুকলে প্রায়ই চোখে পড়ে কিছু কমন স্ট্যাটাস। এগুলি একদিকে যেমন আমাদের বিরক্তির উদ্রেক করে অপরদিকে তেমনি কম হাস্যকর ব্যাপারে পরিনত হয় না! তেমনই কিছু কমন ও ফালতু স্ট্যাটাস বিশ্লেষণ আজ আমাদের আলোচনার বিষয়বস্তু।



১। মনটা ভাল নেই
(মানে উনি বুঝাইতে চাইলেন তিনি দেশের রাজা বা রানী। তার মন খারাপ; এখন তাই আমাদের জীবন বাজি রেখে তার মনটাকে খুশি করতে হবে, নইলে গর্দান যাবে)

২। কাল পরীক্ষা, কিছু পড়ি নাই.........
(সারাদিন চোখ নাক অফ কইরা পইড়া একফাকে একটা স্ট্যাটাস মাইরা গেল যাতে করে Result ভাল হইলে ভাব মাইরা বলতে পারেঃ আমি তো কিছু না পইরাই এই Result করছি)

৩। খুব লোডশেডিং হচ্ছে.........
(মোবাইল দিয়া হইলেও এটা সবাইকে জানানো কি খুব দরকার? আপনার কি মনে হয় যাদের জানালেন তারা আপনার বাসায় জেনারেটর এর ব্যাবস্থা করে দিবে? নাকি মোবাইলেই কারেন্ট পাঠাইয়া দিবে?

৪। রাত এতোটা বাজে,এখনো ঘুমাই নাই।
(এখন আমাদের কি করতে হবে? আন্নেরে ঘুম পাড়ানি গান হুনাইতে হবে? )

৫। কি স্ট্যাটাস দিবো
(দিয়াই তো দিলেন রে ভাই! আর বুঝাইয়া দিলেন আপনের স্ট্যাটাস কি!! মানে বুঝাইতে চাইলাম নিজে থেকে কিছু লিখার মত যোগ্যতাও আপনের নাই!!!

৬। উফ!!!!!! এতো ফ্রেন্ড রিকোয়েস্ট আসে কেন!!
(ভাব দেখানের জায়গা পায় না তাই ফেসবুকে আইছে, আর ভাব দেখানোর অন্য কিছুই নাই তার কাছে তাই এই স্ট্যাটাস দিয়াই না হয় ধরলো একটু ভাব; মনে হয় ধইরা উষ্ঠা মারি!!!  

৭। মোবাইল এ এক টাকাও নাই......কি যে করি? মিস ইউ জান.........
(এই স্ট্যাটাস দেয়ার দুটি কারন থাকতে পারেঃ
  • বুঝাইতে চাইলো তারও গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ড আছে
  • ফ্রেন্ড লিস্টের কারো যদি দয়া হয় আর চামে যদি মোবাইলে ফ্লেক্সি পাইয়া যায়!)

 - ইন্টারনেট থেকে সংগৃহীত

লেখক সম্পর্কে

  • আমি বিকন, মোঃ নেওয়াজ মোরশেদ (বিকন); বিকন ব্লগ এর একমাত্র অ্যাডমিনিস্ট্রেটর, উদ্যোক্তা ও ডিজাইনার। ইন্টারনেট জগত আর কম্পিউটারের প্রতি অপরিসীম টান অনেকটা এডিক্টেড হিসেবেই ডিফাইন করেছে আমাকে। অনেক কিছু জানতে চাই, যা জানি শেয়ার করতে চাই। আমার সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন।

    • Blogger Comments
    • Facebook Comments

    1 মন্তব্য(গুলি):

    Item Reviewed: ফেইসবুকের কমন কিছু ফালতু স্ট্যাটাস বিশ্লেষণ Rating: 5 Reviewed By: Unknown
    Scroll to Top