সোমবার, ১৯ মার্চ, ২০১২

ফেসবুক টাইমলাইনঃ তৈরি করুন নিজের হট ডিজাইনের কভার ফটো



myFBCovers:

শুধুমাত্র সুন্দর ডিজাইনের কভার ফটো তৈরির জন্যই নয়, নিজের তৈরি কভার সকল myFBCover মেম্বারদের সাথে শেয়ারের জন্য এটি একটি আকর্ষণীয় সাইট। আপনি সপ্তাহে ৫০ ডলার ও মাসে ১০০ ডলারের ক্যাশ প্রাইজের যোগ্য হবেন যদি আপনার তৈরি কভারখানা most downloads এর সারিতে স্থান পায়। প্রায় ১০০০ ডিজাইনের কিউট কভার থেকে আপনি কোন ধরনের কালার ও ডিজাইন বেশি ডাউনলোড হয় তাও আইডিয়া নিতে পারবেন। আপনি আপনার কভার ফটো ক্রপ করতে পারবেন, রিসাইজ করতে পারবেন, এমনকি ইফেক্টও দিতে পারবেন নিমেষেই। সুতরাং আর দেরি কেন? এখনই ভিজিট করুন নিচের সাইটেঃ

TheSiteCanvas:

হট ডিজাইনের ফেসবুক কভার তৈরির আরেক কিংবদন্তী হচ্ছে TheSiteCanvas. এটি সহজেই আপনার পছন্দের সারিতে স্থান পাবে; কারন এটি দিয়ে আপনি আপনার ফেসবুক নামটিকে সুন্দর ডিজাইনের একটি মুভি লাইক টাইটেল তৈরি করতে পারবেন। আপনি আপনার ফেসবুক নামের সঙ্গে মানানসই যেকোনো ডিজাইন সিলেক্ট করতে পারবেন এবং কভারটিকে ইউনিক ডিজাইন ও প্যাটার্ন দিতে ওর মধ্যে আপনার নিজের কাস্টম ফটোও যোগ করতে পারবেন। উপরের ছবির কভারটি এই সাইটের মাধ্যমেই করা হয়েছে। সুতরাং ডু ইট।

Facebook Profile Covers:

অন্যগুলোর মত Facebook Profile Covers-ও আপনাকে প্রায় ১০০০ ডিজাইনের হট ও কুল কভার থেকে আপনারটি বেছে নিতে সাহায্য করবে। এটি অনেকটা myFBCovers এর মতই; তবে এখানে আপনি কোন প্রতিযোগিতার সুযোগ পাবেন না। এখানে আপনি কেবল আপনার কভার তৈরি ও ডাউনলোডই করতে পারবেন। সুন্দর কালার, ভেরিয়েশন ও ওয়াটারমার্ক সাইটটিকে অন্যদের থেকে অনেকটা আলাদাই করেছে।

পোস্টটি কেমন লাগলো জানাবেন।
========== ধন্যবাদ ==========

লেখক সম্পর্কে

  • আমি বিকন, মোঃ নেওয়াজ মোরশেদ (বিকন); বিকন ব্লগ এর একমাত্র অ্যাডমিনিস্ট্রেটর, উদ্যোক্তা ও ডিজাইনার। ইন্টারনেট জগত আর কম্পিউটারের প্রতি অপরিসীম টান অনেকটা এডিক্টেড হিসেবেই ডিফাইন করেছে আমাকে। অনেক কিছু জানতে চাই, যা জানি শেয়ার করতে চাই। আমার সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন।

    • Blogger Comments
    • Facebook Comments

    0 মন্তব্য(গুলি):

    একটি মন্তব্য পোস্ট করুন

    Item Reviewed: ফেসবুক টাইমলাইনঃ তৈরি করুন নিজের হট ডিজাইনের কভার ফটো Rating: 5 Reviewed By: Unknown
    Scroll to Top